1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ঋষির চামচা মনে হতো নিজেকে : নীতু কাপুরের ক্ষোভ!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
  • ১৪৫ বার পঠিত

বিনোদন ডেস্ক :: কেবল মাত্র স্বামী ঋষি কপূরকে খুশি রাখার জন্যই সিনেমায় অভিনয় করেছেন নীতু। না হলে অভিনয়ের ধারেকাছেও যেতে চাইতেন না।
কেবল মাত্র স্বামী ঋষি কপূরকে খুশি রাখার জন্যই সিনেমায় অভিনয় করেছেন নীতু কপূর। না হলে অভিনয়ের ধারেকাছেও যেতে চাইতেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতা ঋষি কপূরকে স্মরণ করে স্মৃতিমেদুর হলেন নীতু। কিছুটা ক্ষোভও উগরে দিলেন ‘যুগ যুগ জিও’র নায়িকা।

নীতু এবং ঋষি একসঙ্গে অনেক ছবিতেই কাজ করেছেন। ‘কভি কভি’, ‘খেল খেল মে’, ‘দুসরা আদমি’, ‘ধন দৌলত’, ‘রফু চক্কর’, এবং ‘অমর আকবর এবং অ্যান্টনি’-তে স্বামী স্ত্রীর যুগল অভিনয় বিশেষ ভাবে দর্শকদের মন কেড়েছিল।

সাম্প্রতিক অতীতে, ঋষি-নীতু ‘লভ আজ কাল’, ‘দো দুনি চার’, এবং ‘বেশরম’ ছবিতেও একসঙ্গে কাজ করেছেন। তবে সাক্ষাৎকারে নীতু বলেন, “বাড়ি বসে থাকতে ভাল লাগে না। এখন আমার মন চাইছে, তাই কাজ করতে চাই। কাজ নিয়েই ব্যস্ত থাকতে চাই, একাকীত্ব যাতে গিলে না খায়।”

সেই সঙ্গে নীতু জানান, আগে স্বামীর ‘চামচা’র মতো কাজ করেছেন। নিজের ইচ্ছেয় একটা কাজও করেননি। তবে সম্প্রতি অনেক ছবির প্রস্তাব পাচ্ছেন, যেগুলো স্বেচ্ছায় গ্রহণ করবেন বলেই ভাবছেন।

৭০ থেকে ৮০-র দশকের অন্যতম জনপ্রিয় তারকা ছিলেন নীতু সিংহ । কিন্তু ঋষির সঙ্গে বিয়ের পর পরই অভিনয় জগৎ থেকে সরে আসেন নীতু কপূর। বয়স তখন মাত্র ২১ বছর। সেই থেকে সন্তানপালনেই ব্যস্ত নীতু, আর স্বামীর ইচ্ছেয় মাঝে ছোটখাটো চরিত্রে অভিনয় করা ছাড়া আর কিছুই তেমন করেননি বলে তাঁর আক্ষেপ।

কিন্তু এখন স্বামীর মৃত্যুর পর কিছু দিন বিরতি নিয়ে এ বার পূর্ণ মাত্রায় কাজে মন দেওয়ার কথা ভাবছেন নীতু। জানান, তাঁর সন্তানরাও তাই চান। আপাতত ‘যুগ যুগ জিও’র মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী। কর্ণ জোহরের প্রযোজনায় এই ছবিতে নীতু ছাড়াও দেখা যাবে অনিল কপূর, বরুণ ধবন এবং কিয়ারা আডবানীকে। যার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। দীর্ঘ সাত বছর পর বড় পর্দায় এ ছবিতেই নীতুর ফিরে আসা।

এ ছাড়া নাচের রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়র্স’-এ বিচারক হিসেবেও উপস্থিত থাকবেন ঋষি-ঘরনি।

 

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..